প্রযোজনায় দীপিকা পাডুকোন

admin
Deepika Padukone

প্রযোজনায় এসেছেন দীপিকা পাডুকোন। জেনে রাখা দরকার, বলিউড তারকা দীপিকা পাডুকোন অভিনীত পদ্মাবত ছবিটি মুক্তি পেয়েছে চলতি বছরই।

নানা আলোচনার জন্ম দিয়ে পদ্মাবত বক্স অফিসেও পেয়েছে সাফল্য। তারপর থেকে আর কোন নতুন ছবিতে কাজ করার খবর শোনা যায়নি দীপিকার।

তবে এ বছরই প্রেমিক রনভীর সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তা নিয়ে গুঞ্জন শোনা যায়। তবে এসব কিছুকে ছাপিয়ে গিয়েছে নতুন এক আলোচনা।

জানা গেছে, খুব শিগগিরই প্রযোজক হিসেবে আবির্ভাব ঘটবে এই বলিউড তারকার। ইতোমধ্যে প্রযোজনা সংস্থার প্রয়োজনীয় সব কাজ শেষও করেছেন দীপিকা।

আগামী বছরের ফেব্রুয়ারিতে দীপিকার প্রযোজিত ছবির শুটিং শুরু হবে। প্রথম সিনেমা নির্মাণের জন্য দীপিকা বেছে নিয়েছেন নারী কেন্দ্রীক গল্প।

বিষয়টি নিশ্চিত করে একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেন, দীপিকা প্রোডাকশন হাউস তৈরি করা নিয়ে এখন ব্যস্ত আছেন। আগামী বছরের ফেব্রুয়ারিতে তিনি প্রথম প্রোডাকশনের ঘোষণা দিতে যাচ্ছেন। তার সঙ্গে সিনেমাটি সহ-প্রযোজনায় থাকবেন মেঘনা গুলজার।

আরও জানা যায়, সিনেমাটি হবে নারী কেন্দ্রীক। যা ভারতে অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মীর জীবনী নিয়ে নির্মিত হবে।

সূত্র : জাগোনিউজ২৪, ৩০ সেপ্টেম্বর ২০১৮

Share us
Next Post

দুই মেয়েও আমার সঙ্গে গেয়েছে : মমতাজ

দুই মেয়েও আমার সঙ্গে গেয়েছে এই ছবিতে, বললেন মমতাজ। সম্প্রতি অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিতে ‘দোয়েল পাখি কন্যা রে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। এরই মধ্যে গানটি বেশ আলোচনায় এসেছে। এদিকে সারা দেশের বিভিন্ন স্থানে উন্নয়ন কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। গত শনিবার রাতে কথা […]
Momtaz Begum