ফেব্রুয়ারিতে বিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলার

admin

অঙ্কুশ-ঐন্দ্রিলা প্রেম করছেন, এটা সবাই জানে। দুজনকে বহুবার একসঙ্গে দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে, পার্টিতে ও বন্ধুদের নিয়ে ব্যক্তিগত আড্ডায়। একে অপরের জন্মদিনেও আয়োজন করেন বিশেষ বিশেষ পার্টি।
দুজনে তাদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও শোনা যাচ্ছে খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তারা। তাদের বিয়ের তারিখ নিয়ে চলছে জোর গুঞ্জন। জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই জুটি।
টালিগঞ্জের আকাশে বাতাসে এই খবরই উড়ে বেড়াচ্ছে। তবে দুই তারকা কিংবা তাদের পরিবার থেকে কোনো বক্তব্যই পাওয়া যায়নি এই বিষয়ে। সম্প্রতি এক সাক্ষাত্কারে অঙ্কুশ জানিয়েছিলেন, আগামী এক বছরের মধ্যেই বিয়ে করবেন তারা।
কিন্তু ঐন্দ্রিলা হেসে বলেছিলেন, ‘অঙ্কুশ কেন বিয়ের কথা বলল জানি না। ওর সব বান্ধবীদের বিয়ে হয়ে গেছে তো। তাদের ছেলে-মেয়েরা অঙ্কুশকে কাকু বলে ডাকছে। তাই হয়তো ওর মনে হয়েছে এ বার সেটল করবে…।’
টলিউডে গুঞ্জন, আগামী ফেব্রুয়ারির শেষের দিকে নাকি বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শোনা যাচ্ছে, ২০১৯ এর ২০ ফেব্রুয়ারি রেজিস্ট্রি, তারপর সামাজিকভাবে অনুষ্ঠান করে বিয়ে করবেন তারা।
ঐন্দ্রিলার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘সত্যি বলছি, এখনও কিছুই ফাইনাল হয়নি।’ তবে খুব তাড়াতাড়িই যে এই জুটি গাঁটছড়া বাঁধছেন, তা বলছেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও।
সূত্র : জাগোনিউজ২৪, ২ অক্টোবর ২০১৮

Share us
Next Post

জি বাংলায় অবন্তির বাজিমাত

কণ্ঠশিল্পী অবন্তি দেব সিঁথির প্রতিভায় মুগ্ধ সবাই। বাংলাদেশের জামালপুরে বড় হয়েছেন তিনি। নিজের গানের সঙ্গে নিজেই ব্যতিক্রমধর্মী আয়োজন দেখিয়ে সবার মন জয় করে নিয়েছেন। অবন্তি ক্লোজআপ-ওয়ান দিয়ে দেশের দর্শকের মন পেয়েছেন অনেক আগেই। মিষ্টি শিস বাজানো ও ‘কাপ সং নিয়ে এবার ভারতে, জি বাংলার ‘সা-রে-গা-মা-পা-’ অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে গান […]
obonti