নানা পাটেকরের নামে মামলা তনুশ্রীর

admin

নানা পাটেকরের নামে মামলা

যৌন হয়রানির অভিযোগে অভিনেতা নানা পাটেকর ও কোরিওগ্রাফার গণেশ আচার্যসহ চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় মামলার পর এ বিষয়ে অভিনেত্রী তনুশ্রী দত্তের জবানবন্দি নিয়েছে পুলিশ।
জবানবন্দি দেওয়ার সময় তনুশ্রীর সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী নিতীন সাতপুত। বিস্তারিত জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, ‘তনুশ্রীর জবানি ইংরেজিতে রেকর্ড করা হয়েছে, যাতে তিনি (তনুশ্রী) সেটা বুঝতে পারেন। পুলিশ মারাঠি ভাষায় জবানবন্দি লিখছিল। পরে আমরা অনুরোধ করেছিলাম, সেটা যেন ইংরেজিতে লেখা হয়। তাহলে ১০ বছর আগের ঘটে যাওয়া ঘটনাগুলো পরে আর ঘটবে না।’
এর আগে মামলার সুবিধার্থে বুধবার মুম্বাই পুলিশ ও মহিলা কমিশনের কাছে ৪০ পৃষ্ঠার একটি নথি জমা দেন তনুশ্রী দত্তর আইনজীবী। ২০০৮ সালে তনুশ্রীর বাবা তপন কুমার দত্ত মেয়ের গাড়িতে হামলার ঘটনায় একটি মামলা করেছিলেন। ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেট থেকে বের হয়ে আসার পর তাঁদের গাড়িতে হামলা চালিয়েছিল অজ্ঞাত লোকেরা।
অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেছিলেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে নানা পাটেকর তাঁর সঙ্গে যৌন হয়রানিমূলক আচরণ করেছিলেন। সম্প্রতি এ অভিযোগের কিছুদিন পর নানা পাটেকর অপবাদ প্রত্যাহার তুলে নিয়ে ক্ষমা চাওয়ার জন্য আইনি নোটিশ পাঠান তনুশ্রী দত্তকে।
তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস, প্রথম আলো : ১১ অক্টোবর ২০১৮

Share us
Next Post

রোনালদোকে সমঝোতা করতে বলেনি রিয়াল মাদ্রিদ

২০০৯ সালের ঘটনায় একের পর এক নতুন তথ্য আসছে রোনালদোকে সমঝোতা করতে বলেনি রিয়াল মাদ্রিদ রোনালদোকে সমঝোতা করতে বলেনি রিয়াল মাদ্রিদ। ক্যাথরিন মায়োরগার দাবি, লাস ভেগাসের এক হোটেলে ক্রিস্টিয়ানো রোনালদো তাকে ধর্ষণ করেছিলেন। রোনালদো নিজে তা অস্বীকার করে এসেছেন শুরু থেকেই। কিন্তু জার্মান পত্রিকা ডার স্পিগেল একের পর এক নথি […]
Cristiano Ronaldo