রোনালদোর বিরুদ্ধে আরো তিন নারীর অভিযোগ

admin

ধর্ষণের অভিযোগ নিয়ে কঠিন সময় পার করছেন রোনালদো

রোনালদোর বিরুদ্ধে আরো তিন নারীর অভিযোগ

রঙিনদুনিয়া ডেস্ক : ক্যাথরিন মায়োরগার ধর্ষণের অভিযোগেই জেরবার ক্রিস্টিয়ানো রোনালদো। ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ হিসেবে আবির্ভূত হয়েছেন আরও তিন নারী। মায়োরগার আইনজীবীর লেসলি স্টোভাল জানিয়েছেন, এই তিন নারী নাকি রোনালদোর বিরুদ্ধে একই রকম অভিযোগ করে তাকে ফোন করেছেন। স্টোভাল এখন নতুন অভিযোগগুলোর সত্যতা যাচাইয়ে ব্যস্ত।
যুক্তরাষ্ট্রের সাবেক মডেল মায়োরগার ধর্ষণের অভিযোগেই চাঞ্চল্য পরে গেছে দুনিয়াজুড়ে। ২০০৯ সালে লাস ভেগাসে এক নৈশ পার্টিতে মায়োরগার সঙ্গে পরিচয় হওয়ার পর রোনালদো নাকি তাকে ধর্ষণ করেন। এমনই অভিযোগ মায়োরগার। লাস ভেগাস পুলিশ নয় বছর আগের সেই ঘটনার পুনঃতদন্তও শুরু করেছে। স্টোভাল জানিয়েছেন, নতুন তিন অভিযোগকারীর একজনের দাবি, রোনালদো তাকেও এক পার্টির পর ধর্ষণ করেন। আরেক নারীর দাবি, রোনালদো তার সঙ্গে অস্বাভাবিক আচরণের পাশাপাশি ‘আঘাত’ করেছিলেন। তৃতীয় নারী জানান, মায়োরগার সঙ্গে যা ঘটেছিল তার সঙ্গেও একই ঘটনা ঘটেছে এবং সেটি ২০০৯ সালেই। প্রচুর অর্থের বিনিময়ে জুভেন্টাস তারকা নাকি সেই নারীর কাছ থেকে ঘটনাটি গোপনের প্রতিশ্রুতি আদায় করেছিলেন। মডেলিং ছেড়ে বর্তমানে শিক্ষকতা বেছে নেওয়া ৩৪ বছর বয়সী মায়োরগার হয়ে এখন মামলা লড়ছেন স্টোভাল। এই তিন নারীর অভিযোগ নিয়ে ব্রিটিশ ট্যাবলয়েড ‘সান’কে স্টোভাল বলেছেন, ‘এসব তথ্যের সত্যতা যাচাইয়ের চেষ্টা করছি।’ তবে তিন নারীর অভিযোগই যৌন নিপীড়ন নিয়ে কিনা, তা নিশ্চিত নয় ‘সান’। সংবাদমাধ্যমটি জানিয়েছে, এর আগে ইতালির নৃত্যশিল্পী কারিমা এল মাহরোগকে ৪ হাজার ইউরো দিয়ে তার সঙ্গে রাত্রিযাপনের অভিযোগ উঠেছিল রোনালদোর বিপক্ষে। কারিমার বয়স তখন মাত্র ১৭ বছর। অভিযোগকারী তিন নারীর মধ্যে একজন কারিমা কিনা তা নিশ্চিত নয় ‘সান’।
তথ্যসূত্র : সান, প্রথম আলো : ১০ অক্টোবর ২০১৮

Share us
Next Post

এবার রানাতুঙ্গার বিপক্ষে যৌন হয়রানির অভিযোগ

রানাতুঙ্গার বিপক্ষে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন এক বিমানকর্মী এবার রানাতুঙ্গার বিপক্ষে যৌন হয়রানির অভিযোগ রঙিনদুনিয়া ডেস্ক : ‘হ্যাশট্যাগ মিটু’-এর সুবাদে তারকাদের নানা সময়ের নানা কলঙ্ক উঠে আসছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিভিন্ন সময়ে তারকাদের কাছে যৌন হেনস্তার কথা সবাইকে জানিয়ে ভারমুক্ত হচ্ছেন ভুক্তভোগীরা। এরই জেরে বিপাকে পড়েছেন শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক ও […]
Arjuna Ranatunga