অমিতাভ বচ্চনের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ

admin

অমিতাভ বচ্চনের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ

বলিউডের অভিনেত্রী বড় বড় তারকাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনছেন একেরপর এক। সম্প্রতি নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্তর করা অভিযোগ দিয়ে ওঠে ‘মি টু’ ঝড়। এরপর ঋত্বিকের মতো নায়কও অভিযুক্ত হয়েছেন। এবার অমিতাভ বচ্চনের দিকে অভিযোগের তীর ছুঁড়েছেন তারকা হেয়ার স্টাইলিস্ট স্বপ্না মোতি ভবনানি।
টুইটের মাধ্যমে বিগ বি’কে হুমকি দিয়েছেন স্বপ্না। ‘পিংক’ সিনেমায় তিন তরুণীর বিরুদ্ধে ঘটে যাওয়া এক অন্যায়ের প্রতিবাদ করেছিলেন অমিতাভ। সেই প্রসঙ্গ সামনে এনে স্বপ্না লিখেছেন, ‘পিংক ছবির মাধ্যমে আপনি নিজেকে একজন সমাজ সংস্কারক রূপে প্রতিষ্ঠা করেছেন। আপনার সেই ইমেজও নষ্ট হয়ে যাবে তাড়াতাড়ি। খুব দ্রুত সত্যি সামনে আসবে আপনার আসল রূপ।’ নানা পাটেকর ও তনুশ্রী দত্তের ইস্যুতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নীরব ছিলেন অমিতাভ৷ কেউ কেউ সেই প্রসঙ্গ তুলে কটাক্ষও করছেন তাকে৷ তবে কী তার বিরুদ্ধে আঙুল উঠতে পারে ভেবেই, চুপ ছিলেন অমিতাভ?
এই টুইট করে ‘মি টু’ কাণ্ডে শামিল হয়েছেন স্বপ্না। তার টুইটটি অমিতাভ বচ্চনকেও ট্যাগ করেছেন স্বপ্না। এরপর থেকে অন্যরকম এক আতঙ্ক তৈরি হয়েছে বলিউড পাড়ায়। সবাই চিন্তিত না জানি শাহেন শাহ এর কোন খারাপ অতিত বেরিয়ে পড়ে।
তথ্যসূত্র : টুইটার, জাগোনিউজ২৪ : ১৩ অক্টোবর ২০১৮

Share us
Next Post

শারীরিক অত্যাচার চালাতেন কঙ্গনা : সুমন

শারীরিক অত্যাচার চালাতেন কঙ্গনা #MeToo নিয়ে সরগরম বলিউড। একের পর এক তারকা অভিনেতা জড়াচ্ছেন #MeToo অভিযোগে। তবে এতদিন পর্যন্ত শুধু পুরুষ সেলেব্রিটিদের বিরুদ্ধে অভিযোগ উঠলেও এবার প্রথমবারের মতো নারী সেলেব্রিটির বিরুদ্ধে উঠল #MeToo অভিযোগ। তিনি আর কেউ নন, তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। নানা পাটেকর, অলোক নাথ, সাজিদ খান, অনু মালিক, […]
Kangana Ranaut & Adhyayan Suman