তনুশ্রী সমকামী, আমাকে ধর্ষণ করেছে : রাখি সাওয়ান্ত

admin

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় এসেছেন। এবার আশিক বানায়া আপনে সিনেমাখ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন রাখি।

তনুশ্রী সমকামী, আমাকে ধর্ষণ করেছে : রাখি সাওয়ান্ত

গতকাল বুধবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন রাখি। এ সময় তিনি জানান, তনুশ্রী দত্ত একজন সমকামী এবং সে রাখিকে ধর্ষণ করেছে।
রাখি সাওয়ান্ত বলেন, ‘তনুশ্রী দত্ত আমার বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি মামলা করেছে। আমি খুবই দুঃখিত ও অবাক হয়েছি, কেন সে এটি করল? কে এটি প্রথমে শুরু করেছে? তনুশ্রী বিভিন্ন নিউজ চ্যানেলে অপমানিত হওয়া ও তার পরিবর্তে রাখি সাওয়ান্তকে নেয়ার কথা বলেছেন। তারা উঁচু মানের কাউকে নিতে পারত বলে উল্লেখ করেছেন। তার মানে আমি নিচু মানের। তনু্শ্রী আমাকে নিচু মানের বলার অধিকার তোমাকে কে দিয়েছে?’
এ অভিনেত্রী আরো বলেন, ‘১২ বছর আগে আমি ধর্ষণের শিকার হয়েছি। ধর্ষণ শব্দটি ব্যবহার করা উচিৎ নয়। এই কথাগুলো বলতে আমার অনেক লজ্জা ও কষ্ট হচ্ছে। বিগত বছরগুলোতে আমি এই কথা বলিনি কিন্তু বলিউডকে একের পর এক দোষ দেয়া হচ্ছে। আমি অত্যন্ত কষ্টের সঙ্গে বলছি, আমাকে নির্যাতন করা হয়েছে। আমি সবাইকে বলতে চাই আমার সঙ্গে কি ঘৃণ্য কাজ হয়েছে, একবার নয় কয়েকবার। আমি নাম নিতে ভয় পাচ্ছি কারণ আমাকে গণধর্ষণ ও হত্যার হুমকি দেয়া হচ্ছে। আমি পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছি।’
রাখি আরো বলেন, “সবাই ‘হ্যাশট্যাগ মি টু’ নিয়ে কথা বলছে, আমি বলতে চাই ‘হ্যাশট্যাগ শি টু’-এর ঘটনাও ঘটেছে। রাখি সাওয়াত তনুশ্রীর দ্বারা কয়েকবার ধর্ষণের শিকার হয়েছেন। আপনারা হয়তো প্রশ্ন করবেন একজন নারী কীভাবে আরেকজন নারীকে ধর্ষণ করে? ৩৭৭ ধারা বাতিল করা হয়েছে। তনুশ্রী নারী নয়, একজন পুরুষ। সে ভেতরে ভেতরে সম্পূর্ণ পুরুষ। ১২ বছর আগে তনুশ্রী আমার বন্ধু ছিল, আমি জানি সে মিস ইন্ডিয়া।
তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু ছিলে। আমাকে দুই তিনবার রেভ পার্টিতে নিয়ে গিয়েছ। তুমি একটি সিগারেট বের করে এর মধ্যে থেকে তামাক ফেলে দিয়ে এর মধ্যে সবুজ কিছু একটা পূর্ণ করেছিলে, এটি কী ছিল, গাজা? আমি জানি না। আমাকে দুই তিনবার মাদক নিতে জোর করা হয়েছে। আমি খুব উল্লাসের মধ্যে ছিলাম, মনে করেছিলাম এটা সিগারেট। আমি খুব সহজ সরল ছিলাম আর আমার মুখের মধ্যে জোর করে দেয়া হয়েছে। আমি আপনাদের বলতে এসেছি সে সমকামী। শুধু পুরুষরাই ধর্ষণ করে না, নারীরাও করে। এটাই সত্যি।”
অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে হঠাৎ করে বলিপাড়ায় হইচই ফেলে দেন তনুশ্রী। অনেকেই তার সমর্থন করে তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা আপত্তিকর ঘটনা তুলে ধরছেন। তবে রাখি সাওয়ান্ত নানা পাটেকরের পক্ষ হয়ে তনুশ্রীকে নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেন। এ জন্য রাখির বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেন তনুশ্রী। অন্যদিকে তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করার প্রস্তুতি নিচ্ছেন রাখি।
তথ্যসূত্র : রাইজিংবিডি, ২৫ অক্টোবর ২০১৮

Share us
Next Post

মেয়ের বয়সীদেরও ছাড়েন না অনু মালিক : আলিশা

‘মেয়ের বয়সীদেরও ছাড়েন না অনু মালিক’ ভারতীয় সঙ্গীতশিল্পী অনু মালিকের বিরুদ্ধে একের পরে এক যৌন হেনস্থার অভিযোগ উঠছে। দুই গায়িকা সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিতের অভিযোগের পর এবার আরও দুই অজ্ঞাতপরিচয় নারী তার বিরুদ্ধে অভিযোগ তুললেন। তার বিরুদ্ধে এবার মুখ খুলেছেন আলিশা চিনায়। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, আলিশা জানিয়েছেন […]
Anu Malik & Alisha Chinai