সুরাইয়া! সুরাইয়া!

admin

মন ভোলাবে সুরাইয়া

শুধু ইস্ট ইন্ডিয়া কোম্পানির জন ক্লাইভকেই নয়, বাইজি সুরাইয়া মন ভুলিয়ে রাখবেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির দর্শকদেরও। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির নতুন গান ‘মঞ্জুর এ খুদা’র টিজার। সেখানে বাইজি ক্যাটরিনার নাচে-গানে মাতোয়ারা মজলিশ। পাশাপাশি রয়েছে আমাদের মাতৃভূমিকে মুক্ত করার যুদ্ধ।
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির ‘মঞ্জুর এ খুদা’ গানের টিজার। সেখানে আইটেম কন্যা ক্যাটরিনা ছাড়াও দেখা যাবে আমির খান, অমিতাভ বচ্চন ও ফাতেমা সানা শেখের কিছু অ্যাকশন। ছবিটি নিয়ে আগ্রহের অনেকগুলো কারণ রয়েছে। এতে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চন। প্রথমবারের মতো একই ছবিতে কাজ করছেন তাঁরা। হলিউডের ‘পাইরেট অব দ্য ক্যারিবিয়ান’ ছবির ছায়া দেখা যাচ্ছে এ ছবিতে। আর এ ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন আমির খান।
১৭৯৫ সালের দুটি যুদ্ধজাহাজের তির-ধনুক, তলোয়ার-কামান-বারুদের যুদ্ধের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’। মুক্তি পাচ্ছে এ মাসের ৮ তারিখ। ছবির পেছনে প্রচুর খরচ করেছেন পরিচালক আদিত্য চোপড়া। ছবির জন্য দুটি জাহাজ তৈরি হয়েছে এক বছর ধরে। ইউরোপের মাল্টা উপকূলে জাহাজ দুটি তৈরি করতে কাজ করেছেন হাজারখানেক শ্রমিক। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। কথা রয়েছে একটি থ্রিডি সংস্করণ মুক্তির।
তথ্যসূত্র : প্রথম আলো, ১ নভেম্বর ২০১৮

Share us
Next Post

নানা গেলেন, এলেন রানা

‘নানা নিজেই চাননি এই ছবিতে থাকতে। কারণ, এখন তাঁকে নিয়ে বিতর্ক ক্রমেই বাড়ছে। আর ছবিটি কোনো বিতর্কে জড়িয়ে পড়ুক, তা চাননি নানা। কিছুদিন দূর থাকতে চেয়েছেন। তাই ছবিটি থেকে নানা সরে দাঁড়িয়েছেন।’ ‘হাউসফুল ফোর’ ছবির নির্মাতাদের পক্ষ থেকে এই বিবৃতি দেওয়া হয়েছে সম্প্রতি। নানা গেলেন, এলেন রানা এর পর সবার […]
Rana Daggubati & Nana Patekar