বিগ বস দীপিকা কাকর

admin

‘বিগ বস ১২’ চ্যাম্পিয়ন দীপিকা কাকর

বিগ বস দীপিকা কাকর। ‘বিগ বস ১২’ প্রতিযোগিতায় কে চ্যাম্পিয়ন হচ্ছেন—দীপিকা কাকর, শ্রীশান্ত, রোমিল চৌধুরী, করণবীর বোহরা নাকি দীপক ঠাকুর? কারণ, এই পাঁচজনই ছিলেন গ্র্যান্ড ফিনালেতে। তাঁদের নিয়ে কয়েকদিন ধরেই ছিল নানা জল্পনা। হয়েছে দর্শক জরিপ। তবে চূড়ান্ত মুহূর্ত পর্যন্ত ‘বিগ বস’ বাড়িতে টিকে ছিলেন ছোট পর্দার তারকা দীপিকা কাকর ও ক্রিকেটার শ্রীশান্ত। শেষে এই রিয়েলিটি শোর মূল আকর্ষণ এবং সঞ্চালক সালমান খান ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হিসেবে দীপিকা কাকরের নাম ঘোষণা করেন।

পুরস্কার ৩০ লাখ রুপি

পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন চ্যাম্পিয়ন ট্রফি আর ৩০ লাখ রুপি। রানারআপ হয়েছেন শ্রীশান্ত।

তৃতীয় দীপক ঠাকুর

এর আগে দীপিকা কাকর, শ্রীশান্ত আর দীপক ঠাকুরের মধ্য থেকে একজনকে এই প্রতিযোগিতা ছেড়ে বেরিয়ে যাওয়ার সুযোগ দেন সালমান খান। যিনি বেরিয়ে যাবেন, তাঁকে ২০ লাখ রুপি দেওয়া হবে। তখন দীপক ঠাকুর সুযোগটি লুফে নেন। রোববার রাতে কালারস টিভিতে ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ১২’ শুরু হয় ২০১৮ সালের সেপ্টেম্বরে। ‘বিগ বস’ বাড়িতে ১০৫ দিন টিকে ছিলেন দীপিকা কাকর, শ্রীশান্ত, রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুর। গ্র্যান্ড ফিনালেতে সালমান খান নিজের ছবির গানের সঙ্গে পারফর্ম করেন। তাঁর সঙ্গে ছিলেন ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার সেরা পাঁচ প্রতিযোগী। গ্র্যান্ড ফিনালেতে আমন্ত্রণ জানানো হয় কৌতুকশিল্পী ভারতী সিংকে। তিনি হাসিঠাট্টায় দর্শকদের মাতিয়ে রাখেন। পাশাপাশি সালমান খানের একটি গানে সঙ্গে পারফর্মও করেছেন। এ ছাড়া আরো ছিলেন ‘সিমবা’ ছবির পরিচালক রোহিত শেঠি, ঋদ্ধিমা পণ্ডিত, জেসমিন ভাসিন, আদিত্য নারায়ণ প্রমুখ।

কালারস টিভির জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমর কা’তে অভিনয় করেছেন দীপিকা কাকর। একই সিরিয়ালের আরেক অভিনয়শিল্পী শোয়েব ইব্রাহিম। একসঙ্গে অভিনয় করতে গিয়ে তাঁদের প্রেম হয়। এক সময় পরিবার থেকে তাঁদের প্রেমকে মেনে নেওয়া হয়। শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার জন্য ধর্ম পরিবর্তন করেন দীপিকা কাকর। ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এর পর তাঁর নাম হয় ফাইজা। গত ২২ ফেব্রুয়ারি (২০১৮) ভোপালে তাঁরা বিয়ে করেন।

তথ্যসূত্র : প্রথম আলো, ৩১ ডিসেম্বর ২০১৮
Share us
Next Post

তিন সিনেমার আয় এক হাজার কোটি

তিন সিনেমার আয় এক হাজার কোটি রজনীকান্ত, বছরে একটার বেশি সিনেমা করেন না। কখনো কখনো দু’বছরে করেন একটা সিনেমা। কিন্তু গত সাত মাসে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো : কালা, ২.০ এবং পেট্টা। এ পর্যন্ত তিনটি সিনেমা থেকে আয় হয়েছে ১০০০ কোটি টাকার উপরে। আর, এ আয় হয়েছে […]
kaala 2.0 petta